এসো আমার শহরে
- এস.এম. আরিফ - অণুকাব্য ২৫-০৪-২০২৪

প্রিয়তমা এসো আমার শহরে ।
নিমন্ত্রণে এসে খুব অবাক হতে পারো তুমি।
এ শহর তোমার শহর!
তুমি ভেবে পাবে না কেন?
কোন কারুকার্য নেই তোমার নামে
নেই তোমার আবেদনময়ী অর্ধনগ্ন দেওয়ালিকা
তবুও খুব অবাক হবে তুমি!
মূহুর্তে ভেসে আসা তোমার প্রয়োজন হারাবে ,
পেয়ে যেত পারো একহাজার কোটি চুম্বন;
লজ্জার মাথা খেয়ে শেষে আমার সংগৃহীত
প্রয়োজনীয়তাও অপ্র‌য়োজনীয় করে তুলবে তুমি
তারপর শেষে না হয় আবার ছলনা করো।
প্রিয়তমা,এসো..
আমার শহরে এসো!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।