খুঁজেছি আপনাকে
- শিশির খান - কাব্যিকা ২৮-০৩-২০২৪

আমি আপনাকে খুঁজেছি
নদীর স্রোতের ঝলকানো আলোকে,
আমি আপনাকে খুঁজেছি
দীঘির জলে প্রোজ্জ্বলিত জ্যোৎস্নার প্রতিবিম্বে।
আমি আপনাকে খুঁজেছি
পাহাড়ি ঝড়নার খরস্রোতে,
আমি আপনাকে খুঁজেছি
ঝিলের জলে ফোটা পদ্ম-পাপড়িতে।
আমি আপনাকে খুঁজেছি
সমুদ্রের নীল রঙা জলে,
আমি আপনাকে খুঁজেছি
হ্রদের কোণের কংকরে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

SHISHIR_KHAN
১৬-০১-২০১৯ ১৯:২৩ মিঃ

এখনো খুজি আপনাকে