মহাকালের সুর
- মোঃ আব্দুল্লাহ্ আল মামুন - আল মামুন ১৯-০৪-২০২৪

মহাকালের মায়া
♦♦♦♣♣♣♣

মোঃ আব্দুল্লাহ আল মামুন


সব কিছুই হারায়,
আমিও হারিয়ে যাবো।
কালের অন্ধকারে,
কেউ খুঁজে পাবেনা।
কেউ খুঁজবে না।

আমি কেউ না।
তোমাদের না, তোমার না।

মহাকালের অন্তরে কাল।
মহাকালের অন্তরে মহামানব,
আমি কেউ নই।
আমি আমার নই।

আমি এক অপরিচিত সময়।
আমি এক অপরিণত ভবিষ্যৎ।

এই শুণ্য থেকে আমি,
না ছিলাম, না আগামী আমাকে ধরে রাখবে।
না আমার কিছু ছিলো, না আমার কেউ আছে।

আমি শূণ্য হতে এসে,এই মহাজগতেই হারিয়ে যাবো।
তারপর কোন পৌষে আবার ফিরে আসবোনা।
কারো ভাবনার মাঝে থাকবোনা।

মহাকালের মায়া,
আমাকেও টেনে নিবে সেই মহাজগতে।

ভালোবাসা না হয় পেলাম না।
না হলাম কারো আশার প্রদীপ।

কেউ না জানুক,
আমার আগমনের সংবাদ।
চলে যাবো মাথায় নিয়ে সকল অপবাদ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 6টি মন্তব্য এসেছে।

almamun1996
০২-০২-২০১৯ ১৭:৪৯ মিঃ

ধন্যবাদ সফিল মোহাম্মদ

SM_Julhasur_Rahman
০১-০২-২০১৯ ২২:০৩ মিঃ

অসাধারন লিখুনি প্রিয় শুভেচ্ছা নিবেন।

almamun1996
১৯-০১-২০১৯ ২১:৫২ মিঃ

ভালো থেকো সবাই

almamun1996
১৯-০১-২০১৯ ২১:৫২ মিঃ

ভালো থেকো সবাই

almamun1996
১৯-০১-২০১৯ ২১:৫২ মিঃ

ভালো থেকো সবাই

almamun1996
১৯-০১-২০১৯ ২১:৫২ মিঃ

ভালো থেকো সবাই