কুয়াশা
- ফয়জুল মহী ২০-০৪-২০২৪

যৌবন অনুভূতির কাছে ক্লান্ত হয়ে
কত যে কেঁদেছি,
শুয়ে-বসে, দাঁড়িয়ে।
সবুজ পান্তরে,
আর ঐ মেঠো পথে
চাঁদের সাদা সাদা আলোয়। নদীর ধারে স্বচ্ছ জল দেখে , এখানে - সেখানে!
এই শীতের কুয়াশা
ক্ষণিকের জন্য দূর্বাঘাসে কিংবা কচু পাতায় বসে
আমার অশ্রু ঝরার
কি বা জানে!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 3টি মন্তব্য এসেছে।

12345
৩১-০১-২০২৪ ১১:০৩ মিঃ

সুন্দর লিখেছেন।

nandisur
১৮-০৮-২০২৩ ২১:৪০ মিঃ

খুব সুন্দর লিখেছেন।

borhan081975
২১-০৪-২০২০ ০৬:৪২ মিঃ

অনবদ্য উপস্থাপনা।