ইভটিজিং
- শিশির খান - কাব্যিকা ২০-০৫-২০২৪

ইভটিজিং এর বিষ থেকে
বাঁচার নেই কি কোন গতি,
আর কতো বোনেরা আমার
দেবেন আত্বাহুতি?

পথে ঘাটে লাঞ্চিত হচ্ছে আজ
কতো মেয়ে, মা, বোন ;
নিরবে কেঁদে কেঁদে ভিজায় আঁচল
আঁধার করে ঘরের কোণ।


ইভটিজিং এর আঘতে তাদের
ক্ষত-বিক্ষত প্রাণ,
মেয়ে হয়ে জন্মের তাদের
এই কি প্রতিদান?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

SHISHIR_KHAN
২১-০১-২০১৯ ১২:৩৫ মিঃ

আজো ইভটিজিং এর বিষ কেড়ে নিচ্ছে কতো প্রাণ....