সখি
- শিশির খান - কাব্যিকা ২০-০৫-২০২৪

আমি যখন কূলে আসি
তুমি যে যাও চলে;
কেমন আছো কী খবর,
যাও না কেন বলে?

বরশি বেয়ে কাটলো বেলা
কোকিলের গানে,
কলসিতে জল ভরবে কখন
চেয়ে আমার পানে?

তপ্ত দুপুর ক্ষান্ত হলো ঐ
সূর্যটা পরলো ঢলে,
মাঝিরা সব ফিরল এবার
নাউ ভিরালো কূলে।

তোমায় আবার দেখবো কখন
দিন ফুরিয়ে গেলো
জ্যোৎস্না রাতে শিমুল তলে
আসবে কীনা বলো?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

SHISHIR_KHAN
২২-০১-২০১৯ ২০:০৪ মিঃ

সখি আসবে কিনা বলো?