শবযাত্রা
- শিশির খান - কালের পথিক ২০-০৫-২০২৪

জন্ম থেকেই শুনছি
এমন কথা-বাত্রা,
জানি একদিন মরে যাব
আমারো হবে শবযাত্রা।

সাদা কাপড় সঙ্গী হবে
আর পাব না কিছু,
আত্মীয়-স্বজন যাবে কজন
কবর পর্যন্ত পিছু।

জীবনের ভুল ভাঙবে সবি
থামবে জীবনযাত্রা,
জানি একদিন মরে যাব
আমারো হবে শব যাত্রা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

SHISHIR_KHAN
২২-০১-২০১৯ ২০:১০ মিঃ

শবযাত্রা জীবনের শেষ গন্তব্যে পৌঁছে দেয়....