কোন এক বর্ষাকালে
- শিশির খান - নীল কাব্য ২০-০৫-২০২৪

কোন এক বর্ষাকালে,
ভেজা সন্ধ্যা বা শেষ বিকেলে।
পাহাড়ি কোন ঝিলের কোলে,
বসে যখন থাকবে তুমি আমার কোলে।
বুঝবে তখন ঠিক কতখানি,
আমার মনের শোলআনি,
যুরে পুরো সুধুই তুমি।

অনেক খাটি ভালোবাসা,
তোমায় দেব এটাই আশা।
এখন সুধু স্বপ্ন দেখি,
জানিনা আর কদিন বাকি!
কবে আসবে সেই ক্ষণ,
আমার কাছের আপন জন?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

SHISHIR_KHAN
২৩-০১-২০১৯ ১৬:৫১ মিঃ

সেই প্রথম যৌবনে লেখা কাঁচা হাতের কবিতা... ☺