অহংকার
- শিশির খান - কালের পথিক ২০-০৫-২০২৪

অহংকার পতনের মূল
প্রবাদ-বচনে কয়,
এই কথা সঠিক যথা
জানে জগৎ ময়।

শূন্য হাতে এসেছিলে
শূন্য হাতেই যাবে,
কিসের এত অহংকার
তুমি করো ভবে?

এ দুনিয়ায় যুগে-যুগে অহংকার
করেছিল যারা,
খোদার ইচ্ছায় সমূলে বিনাশ
হয়েছিল তারা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

SHISHIR_KHAN
২৩-০১-২০১৯ ১৭:০১ মিঃ

অহংকার শয়তানের অলংকার