ভালবাসা আর তুমি
- শিশির খান - কালের পথিক ২০-০৫-২০২৪

তিলোত্তমা, তুমি ভালবাসা কি দেখেছ?
শুনেছ কি ভালবাসার অমোঘ বাণী?
অনুভব করেছ কি ভালবাসার স্বর্গীয় সুখ?
জেনেছ কি ভালবাসার মানে মনে-প্রাণে?

আমি দেখেছি ভালবাসা তোমারি রূপে তোমারি মাঝে।
শুনেছি আমি তোমার কন্ঠ কলি,
সেটাতো আসলে ভালবাসার অমোঘ বাণী।
অনুভবে আমার মিশে আছে ভালবাসা,
তোমারি স্পর্শে মিশে আছে ভালবাসার স্পর্শ ঠাশা।
আমি জানি ভালবাসার মর্ম তার মানে,
সে তো আর কিছুনা—তোমারি নাম তোমারি গুনোগানে।
তিলোত্তমা এবার বুঝেছ, ভালবাসা কারে কয়?
খুব সহজেই বুঝেছি আমি—ভালবাসা তুমি তুমি ময়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

SHISHIR_KHAN
২৪-০১-২০১৯ ১২:২৬ মিঃ

তিলোত্তমা অর্থ- সৌন্দর্য্যের রাণী