এক প্রণয়িনী ছিলো
- শিশির খান - প্রণয় কাব্য ২০-০৫-২০২৪

বলেছিলাম ভালোবাসি...
অনেক বেশি ভালোবাসি।
শুনে হেসেছিলে মুচকি হাসি,
কেপে উঠে বলেছিলে আমি আসি!

আবার বলেছিলাম ভালোবাসি...
আমি সত্যিই তোমাকে ভালোবাসি।
তুমি বলেছিলে কেন মিথ্যে বলো?
আমার কপাল নয় অতো ভালো।

বলেছিলাম ভালোবাসি....
হৃদয়ের সবটুকু উজার করে ভালোবাসি।
শুনে বললে, আমিও তোমায় ভালোবাসি,
ছেড়ে যাবেনাতো এতো খানি কাছে আসি?

আবার বলেছিলাম ভালোবাসি...
শুধু তোমাকেই ভালোবাসি।
তুমি বললে আজ বাদে কাল আসবে কাজী,
আমায় ভুলে যাও তুমি আজি।

আমি বললাম ভালোবাসি...
বড় বেশিই ভালোবাসি।
নিঃশব্দে ঝড় ঝড়িয়ে ফেললে পানি,
বুঝলাম আমি ভালোবাস তুমি কত খানি।

আজ আবার বললাম ভালোবাসি...
এখনো অনেক ভালোবাসি।
শুনে চুপকরে রইলে হাসি,
ওরে অভিমানী কবরবাসি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

SHISHIR_KHAN
২৪-০১-২০১৯ ১২:৩৪ মিঃ

একটি ভালবাসার গল্প...