নিঃসঙ্গ একাকী
- হাসান আল মাহদী ২৬-০৪-২০২৪

দূরের আকাশের ঐ নীলিমায়
তোমাকে খুজে বেড়ায়,
খুজে ফিরে হয়রান নিঃসঙ্গ এই হৃদয়
যেন আধারে হারায়।

তুমিহীনা নিঃসঙ্গ একাকী কাটেনা সময়
দখল করে আছো মনের শহর,
এসো এই প্রহরে ভরিয়ে দাও ভালবাসায়
আর এভাবেই থাকো জীবনভর।

জানি আটকে আছ তুমি দ্বিধা চিত্তে
ছাড়তে চাও না আমারে,
কখনো পারবে কী ছেড়ে থাকতে
হৃদয় দিয়েছো যাহারে।?

তোমাকে নিয়ে হারিয়ে যাবো
গড়বো মেঘের উপর বাড়ি,
পৃথিবীর যত সুখ সব তোমার জন্য
আনবো কাড়ি কাড়ি।

চাইতে থাকবো সারাক্ষণ বিধাতার কাছে
তোমার সুখি জীবন,
প্রার্থনা শুধু একটাই তোমার ভালবাসা
পেয়ে যেন হয় মরণ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।