হৃদয় দহন
- শিশির খান - প্রণয় কাব্য ২০-০৫-২০২৪

আমার শত ব্যার্থতা আমি বুঝাতে পারিনি
কতো ভালবাসি তোমাকে;
হাজারো নিশুতি জেগে জেগে ভাবি
কেমনে বোঝাব তোমাকে প্রেম,
কেমনে বুঝবে আমাকে?

একদিন জানি অমানিশা কেটে যাবে
ভাঙবে ঘুম সুখ পাখিটার
ধরা দেবে সে মোর তিয়াশে,
সেদিনের তরে রেখে দিলাম প্রেম হৃদয়ের খাঁচায়
সেদিন তুমি রবে কী বলো
অপেক্ষায় আমারি পিয়াশে?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

SHISHIR_KHAN
২৬-০১-২০১৯ ১৪:৩৬ মিঃ

হৃদয়ের দহনে প্রেম প্রগাঢ় হয়...