এসো বন্ধু
- মনোহর মিলন // MONOHAR MILON - মেঘের আড়ালে চাঁদ ২৩-০৪-২০২৪

থাকবে যখন ঝলমলে রোদ
বন্ধু এসো বকুল তলায়
কথা দিলাম মালা গেথে
পড়াব তোমার গলায় ।
থাকবে যখন রুমঝুম বৃষ্টি
বন্ধু এসো পুকুর পাড়ে
ভিজিয়া দুজন নাচবো দোলে
দু,জনা হাতটা ধরে ।
থাকবে যখন রুপালী চাঁদ
এসো নদীর কূলে
মধু জ্যোৎস্নায় হারাবো দুজন
ডিংঙি সাজিয়ে ফুলে ।
থাকবে যখন চোখের কোণে
ব্যাথার অথৈয় জল
গড়ব দুজন দুঃখ ভুলে
সুখের শীষ মহল ।
তুমি আসতে ভুলনা
তুমি আমার রোদ বৃষ্টি জ্যোৎস্না।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।