ভালোবাসার দ্বন্দ্ব
- মনোহর মিলন // MONOHAR MILON - মেঘের আড়ালে চাঁদ ১৯-০৪-২০২৪

মনকে আমি মনের ঘরেই করেছি কারা বন্দি, মুছে ফেলেছি প্রেম প্রীতি মিথ্যে ছলনার সন্ধি । এই জীবনে, আপন কাউকে ভাবতে আমি চাইনা। হৃদয় থেকে চেয়েও যাকেে আপন করে পাই না। কেউ যদি চায় ভালোবাসা আমি চাইবো ক্ষমা, বুকের ছোট কুঠিরে ব্যাথা করবো না জমা । অন্ধের চেয়েও অন্ধ হবো হৃদয়টা করে বন্ধ, হত্যার চেয়েও বিবাদ বড় ভালোবাসা এই দন্দ্ব ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

monohar
২৭-০১-২০১৯ ০০:২১ মিঃ

বাংলার কবিতায় আমি একজন নতুন মুখ। আমার ভূলত্রুটি ক্ষমার দৃষ্টিতে দেখবেন।