আমিও চেয়েছিলাম
- শিশির খান - প্রণয় কাব্য ২০-০৫-২০২৪

আমিও চেয়েছিলাম
আমার প্রাণ জুড়ে
কেউ একজন থাকবে,
যে আমার হৃদয়টাকে
রাঙিয়ে দেবে ভালবাসার
রংধনুর সাত রঙে।
আমার আকাশকে সাজিয়ে
দেবে স্বপ্নের চাঁদ-তারায়,
ভরিয়ে দেবে জ্যোৎস্নায়।
আমার পৃথিবীটাকে ঢেকে
দিবে আদরের কুয়াশায়।

অনেকেই আসতে চায়
আমাকে ভালবাসতে চায়
কিন্তু আমি তাদের থেকে
নিজেকে করেছি আড়াল
তোমার তরে তাদের প্রেম
আমি দিয়েছি জলাঞ্জলি।
মনের গহীনে বড় যতনে
শুধুই তোমায় আগলে রেখেছি
জীবনের এতোটা বসন্ত
শুধু তোমারি প্রতিক্ষায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

SHISHIR_KHAN
২৭-০১-২০১৯ ২৩:২৩ মিঃ

প্রেমিক হৃদয়ের অপূর্ণ চাওয়া..