পূণ্য প্রভা
- শিশির খান - প্রণয় কাব্য ২০-০৫-২০২৪

দূরে তুমি দূরে তবু
বড় কাছে লাগে,
ভেবে তোমায় ভেবে শুধু
প্রাণে প্রণয় জাগে।

কাছে তবু কাছে নেই
এ কেমন খেলা,
ভেবে তোমায় ভেবে শুধু
কাটে সারাবেলা।

অন্তরে মোর অন্তরে তুমি
সদা বিরাজমান,
আমার তুমি আমার তরে
জমিন আসমান।

বরণে তোমার বরণে মিশেছে
ঊষার সোনালী আভা,
স্মরণে তোমায় স্মরণে জাগে
হৃদয়ে পূন্য প্রভা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

SHISHIR_KHAN
২৭-০১-২০১৯ ২৩:২৭ মিঃ

পূণ্য প্রভার দর্শণ সে বড় মধুর. …