সেই প্রেম —( অণু কাব্য)
- শিশির খান - স্মৃতিঘর ১৯-০৪-২০২৪

তোমার ঐ চাঁদ মুখটি দেখে
বিমোহিত মনে--
যে প্রেম সেদিন অঙ্কুরিত হয়েছিল,
বসন্ত মাখা দিনে
সেই মহেন্দ্র ক্ষণে ;

সে প্রেম আজ বিশাল প্রকাণ্ড,
রূপে শাখা-প্রশাখায় বিস্তৃত হয়েছে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

SHISHIR_KHAN
২৯-০১-২০১৯ ২০:২৩ মিঃ

একটি প্রেমিক হৃদয় কথন।