ক্ষমা
- শিশির খান - কালের পথিক ২৯-০৩-২০২৪

এ জীবনে ক্ষণে ক্ষণে
জড়িয়েছি পাপে,
ভুল করেছি বারবার
যৌবনের উত্তাপে।

খোদা তোমার হক কতো
করেছি আমি নষ্ট,
ফলে প্রাণের মাঝে
পেয়েছি কতো কষ্ট!

লাখো অনুতাপ আমার
হৃদয়ে আছে জমা,
হে দয়াময় খোদা
আমায় করো ক্ষমা।

অনুতাপের আগুনে আমি
জ্বলে পুড়ে ছাই,
রোজ-হাশরে আরশতলে
আমায় দিও ঠাই!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

SHISHIR_KHAN
২৯-০১-২০১৯ ২০:৩১ মিঃ

হে মালিক আল্লাহ দয়াময়,
ক্ষমা করো এ বান্দাকে
করুণা করো আমায়!