সাধ
- তালাল উদ্দিন ১৯-০৩-২০২৪

সাধ আজ জেগেছে মনে/ যদিও সাধ্যি নেই তার/ ঘূণে-ধরা সমাজে এ এক তাজ্জব ব্যাপার/ তবুও ভাল জেগেছে তার সাধ/ বদলে যাবে কি তার পুরনো অভ্যাস?/ আর যখন সূর্য নামে/ চাঁদ তার ছড়িয়ে দেয়/ সোনালি থুতু/ এ পৃথিবী সব দেয়/ হারাতে দেয়না তার কিছু/ তবুও তার সাধ হবেনা পূরণ/ ফিরে আসবে অন্যরূপে/ যেদিন সমাজ পাবে উঁচু উঁচু মন।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

Talal46
০৫-০২-২০১৯ ২৩:৩১ মিঃ

এ এক অন্যরকম অনুভূতির কবিতা।।

Talal46
০২-০২-২০১৯ ১২:৩০ মিঃ

আমার অনেক ভাল লাগা একটি কবিতা। আশা করি পড়বেন।।