মহাকালের মায়া
- মোঃ আব্দুল্লাহ্ আল মামুন - 1/2/2019 ১৮-০৪-২০২৪

মহাকালের মায়া
♦♦♦♣♣♣♣

সব কিছুই হারায়,
আমিও হারিয়ে যাবো।
কালের অন্ধকারে,
কেউ খুঁজে পাবেনা।
কেউ খুঁজবে না।


আমি কেউ না।
তোমাদের না, তোমার না।

মহাকালের অন্তরে কাল।
মহাকালের অন্তরে মহামানব,
আমি কেউ নই।
আমি আমার নই।

আমি এক অপরিচিত সময়।
আমি এক অপরিণত ভবিষ্যৎ।


এই শুণ্য থেকে আমি,
না ছিলাম, না আগামী আমাকে ধরে রাখবে।
না আমার কিছু ছিলো, না আমার কেউ আছে।

আমি শূণ্য হতে এসে,এই মহাজগতেই হারিয়ে যাবো।
তারপর কোন পৌষে আবার ফিরে আসবোনা।
কারো ভাবনার মাঝে থাকবোনা।

মহাকালের মায়া,
আমাকেও টেনে নিবে সেই মহাজগতে।


ভালোবাসা না হয় পেলাম না।
না হলাম কারো আশার প্রদীপ।


কেউ না জানুক,
আমার আগমনের সংবাদ।
চলে যাবো মাথায় নিয়ে সকল অপবাদ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।