কবিতার খাতা ফেলে দাও, খেলা হবে
- মোঃ আব্দুল্লাহ্ আল মামুন - 1/2/2019 ২৫-০৪-২০২৪

কবিতা আর লেখা হয়না।,
সময়টা খুব খারাপ যাচ্ছে,
ভালো সময় আসবে বলে,
আমাদের নয়, নেতাদের ভালো সময়,


কবিতার খাতা বন্ধ কর বেয়াদব।
এই দেশে আর কবিতা হবেনা লেখা।
এখন খেলা হবে।

খেলা হবে ভোটের মাঠে।
খেলা হবে, রাজপথে।
খেলা হবে মাঠে ময়দানে।
খেলা হবে, রাজার খেলা।


আসো ভাই, খেলা হবে,।
ভোটের লড়ায় হবে।


আমার ভোট আমি দিবো।
যাকে খুশি তাকে দিতে পারি, আর না পারি।
ভোট দিতে পারি, আর না পারি।


খেলা হবে,।
খেলা চলছে,
এখনো চূড়ান্ত খেলা রয়েছে বাকি।
এই খেলা হবে আসল খেলা।


আসো খেলা হবে।
বিনা টিকিটে দেখে যাও।
খেলা চলছে,
চূড়ান্ত পর্ব আজো বাকি।
আসো ভাই, খেলা দেখবে নাকি?

আজব খেলা চলছে, আজব দেশে।
দেখে যাও এসে,
ক্ষমতা দখলের খেলা।
আজব আর আদর্শহীন খেলা।


আসো ভাই, বিনাটিকেটে খেলা দেখি।
আমাদের আর কি আছে বাকি?
আমাদের আর করার আছে কি?
তাই আসো ভাই খেলা দেখি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।