আমার মন কে ফিরিয়ে দাও
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৭-০৪-২০২৪

হে তিলোত্তমা রোকসানা আমার মন কে ইজারা নিয়েছো কেন?
আমার মন কে ফিরিয়ে দাও
তোমার সৌন্দর্য
আমার মন কে গ্রাস করে ফেলেছে
আমার মনের কিঞ্চিৎ পরিমাণ জায়গা নেই
যে তোমার জন্য ঘূর্ণা জন্মাবে?

আমার মন ফিরিয়ে দাও
আমি চাই না তোমাকে আমার মন ইজারা দিতে,
তোমার সৌন্দর্য বড্ড জ্বালাতন করছে
বারংবার ইজারার মেয়াদ বাড়াতে বলছে
তোমার সৌন্দর্য মৃত্যু অবধি আমার মন কে চায়?

তুমি তো কোন ভাগ্যবান যুবার অর্ধাঙ্গিনী হবে,
আমি তো ভাগ্যবান কেউ নই
তবুও তোমার সৌন্দর্য জ্বালাতন করে কিসে
আমার মন কে ইজারা নিও না
আমায় তোমার সৌন্দর্য থেকে মুক্তি দাও
আমি চাই না তোমার সৌন্দর্যের মোহে আমার মন যাক মিশে.....
.
- ফাইয়াজ ইসলাম ফাহিম

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Faiyaj
০৩-০২-২০১৯ ১৪:১১ মিঃ

তুমি তো কোন ভাগ্যবান যুবার অর্ধাঙ্গিনী হবে,
আমি তো ভাগ্যবান কেউ নই
তবুও তোমার সৌন্দর্য জ্বালাতন করে কিসে
আমার মন কে ইজারা নিও না
আমায় তোমার সৌন্দর্য থেকে মুক্তি দাও
আমি চাই না তোমার সৌন্দর্যের মোহে আমার মন যাক মিশে.....
.