ওরা কারা
- প্রবীর রায় ২০-০৪-২০২৪

ওরা কারা ? চেনেনা কাউকেই
চিনবে কিভাবে! চোখে দেখেনা
মোটা কাঁচে বন্দী আঁখি পল্লব
সব ওদের স্বার্থে,ওরাই অন্য ঈশ্বর
ভাঙাগড়া ওদের হাতে,আমরা বন্ধকী
ওরা কাউকেই চাইনা নৈরাজ্যের ঘরে
ওরা সব পারে তবে ওদের কিছুই নেই
"ভয়,রীতি,নীতি, আইন,প্রেম,ভদ্রতা সব-
সব ভুলে গেছে ওরা,এমনকি সহানুভূতি টুকুও"
ওরা ব্যথা দিতে ভালোবাসে - গোধূলির রক্তে
ওরা চাইনা আমাকে,তোমাকে! চাই নারী শরীর
তাই সাবধান-কেউ ঘেঁষবেনা ওদের নাগালে
অশ্লীল ওদের ভাষা,পেলেই আত্মসাৎ করবে।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।