সুন্দরী
- বিচিত্র বিশ্বাস নীল - নীল ২৯-০৩-২০২৪

একটা মেয়েকে সুন্দরী হওয়ার জন্য বেশি কিছু করতে হয় না।
পড়নে নীল রংয়ের শাড়ি, খোলা চুল,
কপালে ছোট একটি নীল টিপ, চোখে কাজল, ঠোঁটে হালকা লাল লিপস্টিক, হাতে রঙ্গিন কাঁচের চুড়ি, পায়ে একজোড়া নূপুর।
ব্যাস এইটুকুই যথেষ্ট.!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।