সন্ধ্যে ও পাখি
- বিচিত্র বিশ্বাস নীল - নীল ২৯-০৩-২০২৪

সন্ধ্যে হতেই অধিকাংশ পাখিরাই নিজ নিজ আপন নীড়ে ফিরে যায়।
আর কিছু পাখি আছে যারা ভবঘুরে।
তাদের আপন ঠিকানাকে ছুটি দিয়ে ইচ্ছাধীনতাকে বেছে নিয়েছে।
সমস্ত খোলা আকাশ তাদের নীড়ের ছাউনি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।