তোর ভালবাসা চাই
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৯-০৩-২০২৪

তোরে যত ভালবেসে কাছে চাই
ততই তোর মনে হয়ে যাই নাই,
তোরে যত কাছে ডাকি
ততই তুই দিয়ে যাস ফাঁকি।

তোর জন্য
মনে চলছে প্রেমের ঝড়,
কিন্তু তোরে পাই না
আমি যে তোর পর।

তোর জন্য হয় না আমার ঘুম
স্বপ্নে দেখি
ঠোঁটে দিচ্ছিস বেহুঁশ চুম
তোরে খুঁজি পাই না
রিক্ত দেখি রুম।

তোর জন্য সবকিছুতেই
হচ্ছে গণ্ডগোল,
তোর ভালবাসা না পেয়ে
কবে জানি হয়ে যাই পাগল.....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Faiyaj
১২-০২-২০১৯ ২১:০০ মিঃ

তোরে যত ভালবেসে কাছে চাই
ততই তোর মনে হয়ে যাই নাই,
তোরে যত কাছে ডাকি
ততই তুই দিয়ে যাস ফাঁকি।