কাছে আসার গল্প
- শিশির খান - স্মৃতিঘর ১৯-০৩-২০২৪

শোনো পৃথিবী বাসি, সময় নিয়ে অল্প;
তোমাদের শোনাবো আজ ভালবাসার গল্প।
ফেব্রুয়ারির চোদ্দ তারিখ দুপরবেলা
কাজের ফাঁকে অবসরে রৌদ্র ছায়ার খেলায়,
হঠাৎ আমি দেখেছিলাম তারে-
নব জাতকের মতো দৃষ্টি করে।
কথায় - কথায় বাড়ে বেলা
শুরু হয় পাশাপাশি পথচলা,
কি জাদু করলো সে আমায়
সম্মোহিত যেন আমি তার চোখের চাওয়ায়।
মন বসেনা কারো কোনো কাজে,
দুটি প্রাণে এ কি সুর বাজে?
নিরবে নিভৃতে আমরা খুব কাছে আসি
দুজনেই বলেছিলাম খুব ভালোবাসি।
দেখেছিলাম দুজনে আশার স্বপ্ন কত,
গল্পের শেষ যদি এখানেই হতো!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

SHISHIR_KHAN
১৪-০২-২০১৯ ২০:৩৬ মিঃ

গল্পের শেষ যদি এখানেই হতো!