তুমি আমার প্রিয়জন
- হাসান আল মাহদী ২৪-০৪-২০২৪

তোমার বদনে প্রতিটি ক্ষনে ক্ষনে
ঝরে পড়ুক মুক্তার হাসি,
তোমার বিরহে বাজাতে চাই আমি
অক্লান্ত প্রেমের বাশি।

তোমার সকল কাজের শেষে
নিরবতা যখন আসে
তখনি বলে উঠো একবার
"তোমায় ভালবাসি।

ব্যস্ত এই নগরীর ব্যস্ত পথ ঘাট
ব্যস্ত চারপাশের সব মানুষ,
নিজের জন্য হলেও একবার ভাবো
নাকি হারিয়েছ হুশ।?

আমার সকাল সাঝে পেতে চাই
তোমার একটু ছোয়া,
তুমি আমার প্রিয়জন, তুমিই তো আমার
হারিয়ে যাওয়া ভালোবাসা।

কখনো চাইনা তোমায় হারাতে
থাকো হৃদ মাঝারে,
বিরহ ব্যথা দিয়ে কভু চলে যেওনা
তিমির আঁধারে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।