জিজ্ঞাসা
- শিশির খান - কাব্যিকা ২৯-০৩-২০২৪

হাসাতে পারো
কোন সন্দেহ নেই,
মন ভালো করতে জানো
কোন দ্বিমত নেই,
চমক লাগাতে পারো
বলতে দিধা নেই।

কাঁদাতে পারো?
অশ্রুসজল কান্না?
আমার হিয়ার জমানো ব্যাথা
গলবে যে জলে।
তবেই আবার বাঁচবো আমি
এ জগৎ সংসারে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

SHISHIR_KHAN
১৮-০২-২০১৯ ২২:১৪ মিঃ

আমার চোখে নারীদের চেয়ে পুরুষরা হয়তো একটু বেশি দুখী। কারন নারীরা তাদের দুঃখ অশ্রুতে ধুয়ে ফেলতে পারে কিন্তু পুরুষরা সহজে তা পারে না৷