সেই ভোর হবে কবে?
- শিশির খান - কালের পথিক ২৩-০৪-২০২৪

সেই ভোর কবে হবে?
নতুন উদ্যমে জাগব যবে!
থাকবে না কোন অভাব কারো,
রবেনা চাহিদা আরো আরো,
আনন্দ অশ্রুতে ধুয়ে যাবে কষ্ট,
হাসিতে কাটবে প্রহর অষ্ট।

সেই ভোর হবে কবে?
স্বপ্ন সত্যি হবে যবে!
সাফল্য ছুঁবে আকাশ,
জয়-জয়কারে ভাড়ী বাতাস,
থাকবেনা কোন দীর্ঘশ্বাস,
পূর্ণতা পাবে সকলের বিশ্বাস।

সেই ভোর কবে হবে?
ভালোবাসা নিয়ে দাঁড়াবে যবে!
তুমি আসবে, ভালো বাসবে;
পাশা পাশি দুজন, খুব কাছে আসবে;
মন চাইলেই কাছে পাব
আমি শুধু তোমারি হব!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

SHISHIR_KHAN
১৮-০২-২০১৯ ২২:২৬ মিঃ

সেই ভোর হবে কবে?