সাদা পরী
- শিশির খান - স্মৃতিঘর ২০-০৪-২০২৪

কাশফুল বলেছিল তোমায়,
" ছুয়ে দিলাম মেখে নাও আমায়।"
বিকেলবেলা বকের সারি তোমায় বলল-
"ঐ দেখ ডানা মেলে ঐ পরী চলল।"
চাঁদ বলে সাদা "পরী একটা কথা বলি?
আমার জোৎস্না তোমার আঁচলে ঢালি।"
হাসনাহেনা, রজনী আর গন্ধরাজ,
বলল তোমায় -"সুগন্ধি আমার মাখো আজ।"
আকাশ থেকে বলল সাদা মেঘের ভেলা-
"ও সাদা পরী আমি ডানা হই এ বেলা।"
আর আমি বললাম হেসে মুচকি হাসি-
"কাছে এসো একটু ভালোবাসি।"

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

SHISHIR_KHAN
১৯-০২-২০১৯ ২২:৫৫ মিঃ

কাছে এসো একটু ভালোবাসি।