কতো ভালোবাসি...
- ফয়েজ উল্লাহ রবি ২৫-০৪-২০২৪

কী করে বলবো কতোটা
তোমায় ভালোবাসি,
কী কারণে কেনো শুধু
তোমার কাছেই আসি!
কী দিয়ে কীসে সাজিয়ে-
তোমায়; করবো বরণ,
"ফুলের কাঁটা ভ্রমর বাঁটা
চাঁদে লাগছে গ্রহন"!
কি মোহে কি লোভে সখি
হয়ে গেলে দূর,
তুমিহীনা আঁধার আমার
নেই জীবনে নুর!
চুপটি করে চেয়ে থাকি
মুখে হয় না বলা,
কতো ভালোবাসি, তবু-
হয়না এক পথ চলা!

০৮ ফাল্গুন ১৪২৫
২০ ফেব্রুয়ারি ২০১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।