সৃষ্টি সুখ
- উত্তম চক্রবর্তী ২০-০৪-২০২৪

আনন্দঘন মুহূর্ত আর কিছু সুখ
খোঁজে গ্রহ থেকে গ্রহান্তরে...
আহা কত আনন্দ এই এক জীবনে!
সৃষ্টি সুখের আনন্দে বিমোহিত ভবে
অভিপ্রেত লক্ষ্যে পাড়ি দিতে!
কিছু স্বপ্ন সুখ- সব জীবনেই
ঢেউ খেলে যায় তীরের সন্ধান পেতে !
পূর্ণতার হাতে গড়া সুখবোধ পরম আনন্দে বিরাজিত
দুর্গম পথেও অতি সহজেই পাড়ি...
দক্ষ শিল্পী একদিন সময় সুযোগে
শান্তির পায়রা উড়াবেই...
আর ওখানেই তার সুখ ও আনন্দ!

তাং- ১৭/২/১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।