চকবাজার ট্র্যাজেডি
- ফয়েজ উল্লাহ রবি ২০-০৪-২০২৪

গর্বের দিনে শোকের মিছিল
থমকে যায় জীবন চাকা,
আজো কেনো মৃত্যু নগর
এই তিলোত্তমা ঢাকা!
নিমতলী থেকে চকবাজার
স্বপ্ন পুড়ে হাজার,
হয়নি শিক্ষা পাইনি দীক্ষা
এই দায়টা বলো কার?
ঘুমের মাঝেই হত্যা হলো
শতো প্রাণ "চকবাজার",
"মানব নগরে খারখানা"
তাই হেরে যায় সরকার!
বারবার ফের বার একই চিত্র
হয়না তো তা শান্ত,
"মৃতের তদন্ত কমিটি
(তদন্ত)প্রকাশেই হয় ক্লান্ত!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 3টি মন্তব্য এসেছে।

shawonmallick6950
২৪-০২-২০১৯ ১৩:২৯ মিঃ

বাহ! খুব সুন্দর

faizbd1
২৪-০২-২০১৯ ১২:৫৯ মিঃ

অজস্র ধন্যবাদ জনাব শিশির খান।

SHISHIR_KHAN
২৩-০২-২০১৯ ২১:২২ মিঃ

অসাধারণ