সম্মান
- শিশির খান - কালের পথিক ২৫-০৪-২০২৪

মানি লোকের মান
আর গুনির সম্মান,
এ জগতে আল্লাহতালার
দেয়া শ্রেষ্ঠ দান।

অর্থ গেলে অর্থ আসে
আবার ধীরে-ধীরে,
সম্মান গেলে যায়না পাওয়া
এ জীবনে ফিরে।

অর্থ-বিত্ত কিছুই খোদা
চাইনা করো দান,
এজীবনে বাঁচতে শুধু —
চাই একটু সম্মান।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

SHISHIR_KHAN
২৩-০২-২০১৯ ২০:৫৫ মিঃ

অর্থ-বিত্ত কিছুই খোদা
চাইনা করো দান,
এজীবনে বাঁচতে --
চাই একটু সম্মান।