মৃত্যুপুরি চকবাজার
- শিশির খান - স্মৃতিঘর ২৭-০৪-২০২৪

আকাশে আজ উড়ছে হাজারো শকুন
চারিদিকে দাউ দাউ জ্বলছে আগুন ;
ব্যস্ত শহরে চলছিলো যত প্রাণের কলরব
পুড়ে ছাই হয়ে গেছে— থেমে গেছে সব।
শোন ঐ কাঁদছে সবে ; মনের দুয়ার কেন বন্ধ?
পাওনি কী বাতাসে ভাসা মানুষ পোড়া গন্ধ।
পুড়ে গেছে জীবন, পুরে গেছে সংসার
পুড়ে গেছে আশা, স্বপ্ন হয়েছে ছারখার।
যত রঙে আঁকা ছিলো জীবন হাজারে হাজার
পুড়ে সব কালো রঙে ছেয়ে গেছে মৃত্যুপুরি চকবাজার।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 3টি মন্তব্য এসেছে।

SHISHIR_KHAN
২৫-০২-২০১৯ ২০:২৬ মিঃ

আব্দুল্লাহ মোল্লা অনেক অনেক ধন্যবাদ ভাই।

abdullahmolla
২৪-০২-২০১৯ ২১:০১ মিঃ

অসম্ভব! লেখনী

SHISHIR_KHAN
২৪-০২-২০১৯ ১৯:২৫ মিঃ

এ অগ্নি কাণ্ডে নিহতদের ও তাদের স্বজনের জন্য আসুন সবাই প্রার্থনা করি!