তোকে চাই শুধু
- হাসান আল মাহদী ২৯-০৩-২০২৪

উড়ে আয় সবকিছু ছেড়ে আয়
থাকড়ে তুই মনের ছোট্ট কুঠিরে,
তোর বিরহে জ্বলছি দিবা -রাত্রি
নিভিয়ে দেনা এই আগুনটারে।

তুই আমার সোনার চান্দ জ্যোস্না দাও
আমার মনের আকাশে,
তুর ছবি আঁকি আমি, বসে নিরালায়
এই হৃদয়ের ক্যানভাসে।

তুই আমার ভালোলাগা -মন্দলাগা
তুই তো একজন,
তোকে ছাড়া ভাবতে পারিনা কিছুই
তুই তো জীবন।

তোকে চাই শুধু, তোকে চাই আর কিছু
চাইনা এখন,
তোকে না পেলে অবরোধ হবে বিশ্ব
বলেছে অবুঝ মন।

তুই আমার স্বপ্নের রাজ্যের
অজানা ঘুম পরী,
তু ই বল, তুকে ছাড়া কী আমি
একেলা থাকতে পারি?।

হে প্রেয়সী,তুই চলে আয়, ফিরে আয়
শুধু আমার তরে,
তুই কাছে থাকলে শান্তি পাবে মন
সুখী হবো এই জগৎ সংসারে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।