লোক দেখানো নামাজ (গীত)
- ফয়েজ উল্লাহ রবি ২৮-০৩-২০২৪

ও তোর) মুখে-মুখেই আল্লাহ রাসুল অন্তরে তোর গন্ধ,
লোক দেখানো নামাজরে তোর কইরা দে তুই বন্ধ !!

যে চোখে তুই দেখিস ভুবন, আপন চোখতো দেখিস নারে,
সারা বিশ্বের হিসেব রাখিস আপন হিসেব রাখিস নারে ।।
ও তোর) মনের দুয়ার খুইলা রাখিস, থাকিস না আর অন্ধ ।।

মন্দ কাজে অঙ্গ সাজে ছুটে যে মন সবার আগে,
ভালো কাজে মরি লাজে স্বপ্ন দেখেও চোখ না জাগে !!
ও তুই) আলোর পথে আয় ফিরে আয় ভুলে মনের ধন্ধ ।।


ছন্দ: স্বরবৃত্ত
পর্ব বিভাজন: অতিপর্ব - ২, পূর্ণপর্ব - ৪, অপূর্ণপর্ব - ২

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।