ঘোরতর মিল
- মৃৎ মাহমুদ ১১-০৫-২০২৪

আমার ক্ষুধায় আমি যেহেতু একাই কাতর
উপায় খুঁজে না পাবার দায় আমার একার
চাহিদা আর আকাঙ্ক্ষার উত্তাল মিছিলে
এইসব দেয়ালের খাপছাড়া হেঁয়ালি সময়ে
কেউ না কেউ খেই হারিয়ে একলা একা
ঘুরে ফেরে অরণ্যে পাহাড়ে সাগরের পারে
শহুরে রাস্তায় আর মাঠে ঘাটে বন্দরে
ভাবে তার মতই আমার মত কে আর
আছে ! কাছে আর গহীণ ভিতরে কে
ডাকে উল্লাস করে, হাহাকার গিলে খায়
ঘোর শেষে ফেরে না ঘরে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।