এই শহরে
- মোঃ আব্দুল্লাহ্ আল মামুন ১৯-০৩-২০২৪

এই শহরে
=======
মোঃ আব্দুল্লাহ আল মামুন
==========

টাকা হলে এই শহরে সব পাওয়া যায়।
পাওয়া যায় না একটা মন।
কোন কিছুর বিনিময়ে যায়না ক্রয় করা।

একটা মনের অনেক অভাব।
মানুষ যে পাল্টাতে পারেনা স্বভাব ।
তাই টাকার কাছে ভালোবাসা আজো নীরিহ।
পথের ধুলোতে মিশে যায়,
কবিতার নাম হয় বিরহ ।

আমিও একদিন খুঁজে নিবো।
সেই পথ,
যে পথ আমার নয়।

আমিও কবিতার লাইনে যাবো লুকিয়ে।
এই শহরে প্রেম গেছে হারিয়ে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 3টি মন্তব্য এসেছে।

almamun1996
১৭-০৯-২০১৯ ১২:০১ মিঃ

ধন্যবাদ আপনাকে৷।।।
আব্দুল বাকী হামজা,

Hamza
১৬-০৬-২০১৯ ১৫:৪১ মিঃ

অনেক সুন্দর !

almamun1996
০৪-০৩-২০১৯ ১২:১২ মিঃ

মোঃ আব্দুল্লাহ আল মামুন
==========

টাকা হলে এই শহরে সব পাওয়া যায়।
পাওয়া যায় না একটা মন।
কোন কিছুর বিনিময়ে যায়না ক্রয় করা।

একটা মনের অনেক অভাব।
মানুষ যে পাল্টাতে পারেনা স্বভাব ।
তাই টাকার কাছে ভালোবাসা আজো নীরিহ।
পথের ধুলোতে মিশে যায়,
কবিতার নাম হয় বিরহ ।

আমিও একদিন খুঁজে নিবো।
সেই পথ,
যে পথ আমার নয়।

আমিও কবিতার লাইনে যাবো লুকিয়ে।
এই শহরে প্রেম গেছে হারিয়ে।