মৃত্যু ঘুম
- হৃদয় পান্ডে - কালো নক্ষত্র ১৭-০৪-২০২৪

একদিন আমারও পাবে মৃত্যু ঘুম,
পৃথিবীর ব্যস্ততার পরিশেষে,
অন্ধকার নক্ষত্রের দেশে।
আমার পদতল শিউরে উঠবে না
শিশিরে ভেজা তৃণে,
আমার ছোয়া হয়তো মুছে যাবে
রইবে না বটবৃক্ষ তলে।
নিবিড়ে গাঁথা হবে না সময় শালবনে
পাতা ঝড়া বিকেলে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।