ছলনাময়ী
- হৃদয় পান্ডে ২৬-০৪-২০২৪

এখনও কী জ্বলছে কারো হৃদয় তোমারই শ্মশানে,
ছলনার আগুনে।
যেমনটা আমায় বেধেছিলে মিথ্যে মায়াজালে।
খুজে পেয়েছ কী নতুন কোন হৃদয়,
যাকে পোড়াবে তোমারি শ্মশানে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।