পৌষ
- হৃদয় পান্ডে ০৯-০৫-২০২৪

কুয়াসায় ভরা বিকেল,
আবির মাখা আকাশ।
উত্তরমুখী কোমল হীমের বাতাস।
অতিথি পাখির সমাগম,
কতোনা বুনো হাসঁ।
পাতা ঝরা উলঙ্গ গাছ,
নদীর তীরে-
কাশ ফুলের কোমর দোলানো নাচ।
গৃহমুখী শঙ্খচিলের ঝাক।
মাঠে মাঠে শোভা পেয়েছে হলদে ঘাস।
শিউলি ফুলের প্রচ্ছন্ন সুবাস।
এইকি পৌষের আভাষ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।