তুমি বরং তারই হও
- হৃদয় পান্ডে ১৭-০৪-২০২৪

তুমি বরং তারই চরিত্র হও,

যে তোমাকে তার উপন্যাসের পাতায় লিখতে চায়।

যে উপন্যাসের শেষেটা শেষটা শুভময়।

তুমি বরং তারই ছন্দ হও,

যে তোমায় তার কবিতার রূপ দিতে চায়।

আমি না হয় কিনব সে কবিতার বই-
কোন এক বই মেলায়।


৭ইমার্চ,১০১৯ সন্ধ্যা৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

rasel6545
০৭-০৩-২০১৯ ১৭:১৭ মিঃ

ভালো, আমার কবিতাগুলো পড়ার জন্য নিমন্ত্রণ