নিষ্পাপ প্রাণ
- হোসাইন মুহম্মদ কবির ২৯-০৩-২০২৪

পৃথিবী তীব্র ঘুমে মগ্ন
সমগ্র বিবেক মেঘে ঢাকা
নিষিদ্ধ বসন্তের
কলঙ্কিত ঝরা ফুল
পথের ধুলায় আশ্রয়
তৃষ্ণার্ত নিষ্পাপ প্রাণ
অবহেলিত সমাজে
তবু বাঁচতে চায়।

১৫/০৩/১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।