মায়াবতী
- হোসাইন মুহম্মদ কবির - অশ্রুসজল আঁখি ২৫-০৪-২০২৪

তোমায় দেখে মুগ্ধ হলো
আমার দু নয়ন,
স্বর্গ রাজ্যে যায় হারিয়ে
পাগল পাগল মন।

মুক্তঝরা গোলাপ রাঙা
ঠোঁটের মিষ্টি হাসি,
চাঁদ মুখ তোমার,মায়াবতী
তোমায় ভালবাসি।

দুধে আলতা অঙ্গ তোমার
দীঘল কালো কেশ,
রেশমি চুড়ি নীল শাড়িতে
লাগছে তোমায় বেশ।

পৃথিবীর দুঃখ যাবো ভুলে
দুজনের স্বপ্ন যদি মিলে,
সীমাহীণ সুখ পাই খুঁজে
ও নয়ন কোনের তিলে।

তোমার প্রেমও দৃষ্টি
হৃদয় দিলো দোলা,
সত্যি বলছি মরণের আগে
যাবেনা তোমায় ভোলা।

তোমার গলায় সোনার মালা
কানে ঝুমকা দুলে,
কথা দাও প্রিয়া আমায়
যাবেনা কভু ভুলে।

৭/৩/১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।