তুমি নিজেই কবিতা
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৯-০৩-২০২৪

তুমি নিজেই কবিতা
তোমাকে নিয়ে লিখব কি,
মন চায় সর্বক্ষণে তোমায় পড়ি
কিন্তু তোমাকে পড়ে দেখার
আমার অধিকার নেই।

আমি তো তোমায় পড়তে পারবো না
আমি যে লাইসেন্স প্রাপ্ত তোমার কেউ নই,
বড্ড আশা ছিল তোমায় পড়ে দেখার
কিন্তু সেই সৌভাগ্য তোমার বরের হয়েছে।

তোমার বর তোমাকে পড়ে দেখেছে
তুমি কবিতা কত মিষ্টি,
আমি হয়তো তোমায় কখনো পড়তে পারবো না
কারণ আমি যে লাইসেন্স প্রাপ্ত তোমার কেউ নই
যে তুমি কবিতা কে পড়বো.....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Faiyaj
১১-০৩-২০১৯ ১০:০০ মিঃ

আমি তো তোমায় পড়তে পারবো না
আমি যে লাইসেন্স প্রাপ্ত তোমার কেউ নই,
বড্ড আশা ছিল তোমায় পড়ে দেখার
কিন্তু সেই সৌভাগ্য তোমার বরের হয়েছে।