তোমার খোঁজে
- উত্তম চক্রবর্তী ২৯-০৩-২০২৪

জলের নিচে মুক্তো খুঁজে এলাম
বিশাল সাগর কিছুই নাহি পেলাম।
রাশি রাশি জলরাশি দেখে
মন যমুনা হারিয়ে যায় ঢেকে।
বেলা শেষে তপ্ত বালু চরে
এদিক ওদিক তাকাই আমি ওরে!
চার দেয়ালে ফিরে এসে দেখি
সত্যিকারের মনি মুক্তো একি!
কোথায় তোমায় খূঁজে ফিরি বলো
হাতের কাছে সিন্ধু আমার ছিলো।

তাং- ০৬/০৩/১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।