সঞ্জীবনী সুধা
- সোহরাব হোসেন - ছড়ার জগৎ ১৯-০৪-২০২৪

#সঞ্জীবনী_সুধা
°°°°°°°°°°°°°°°°°°
শ্রান্ত নিথর আমি,
ওগো মোর রাধা!
মমতার আধার তুমি
সঞ্জীবনী সুধা।

ঝরাও ক্লান্তির ফুল
যাদুর ছোঁয়াতে,
সপ্তমে উপচে সুখ
কায়মনো ব্রতে।

পতেঙ্গা, চট্টগ্রাম
১০ মার্চ, ২০১৯ ইং।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

robinbdbuet
০১-০৫-২০১৯ ১০:০৭ মিঃ

এভাবেই শ্রান্তিময় সময়কে প্রিয়জন সুখের আলপনা এঁকে রাঙিয়ে দেয়। কর্মব্যস্ততার মাঝেও এর রেশ অনুপ্রেরণা যোগায়।